Header Ads

অবশেষে এক হোল ২টি জীবন বলিউড অভিনেতা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন



বলিউড অভিনেতা রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন এখন থেকে দুইজনে স্বামী-স্ত্রী বন্ধনে জড়িয়ে গেলেন। বুধবার (১৪ নভেম্বর)
ইতালির লেক কেমোতে স্থানীয় সময় সকাল ৭টায় তাদের চার হাত এক হয়েছে দুইটি জীবন এক হয়ে গেলো।
তাদের বিয়ে সম্পন্ন হওয়ার পর বলিউডের বিখ্যাত প্রযোজক ও পরিচালক করণ জোহর প্রথম শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন। টুইটারে তিনি লেখেন, সিনেমার মতো বাস্তব জীবনেও দারুণ মানিয়েছে এই দম্পতিকে। তোমাদের দুজনের জন্য অনেক অনেক ভালোবাসা-আশীর্বাদ শুখে থাকো সারাটি জীবন।
দীর্ঘ ৬ বছরের প্রেমের অবসান ঘটিয়ে ১৪ নভেম্বর এক সুতোই বাঁধা পড়লেন দীপিকা-রণবীর। ২০১৩ সালের শুরুর দিকে রণবীর প্রথম দীপিকাকে বিয়ের প্রস্তাব দেন। দীপিকা প্রেমে রাজি হওয়ার আগেই তাদের প্রেমের বিষয়টি নিয়ে বলিউডে গুঞ্জন উঠে।
শেষ পর্যন্ত গুঞ্জনটি বিয়ে পর্যন্ত গড়ালো। প্রেমের কথা স্বীকার করে গত মাসে তারা বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেন। তখন জানান, ১৪ ও ১৫ নভেম্বর তারা সাতপাকে বাঁধা পড়ছেন।
জানা গেছে, কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের সদস্যের বাইরে তেমন কেউই রণবীর-দীপিকার বিয়েতে নিমন্ত্রণ আপনি। শুধু তাই নয়, তাদের বিয়ের ছবি তোলার ব্যাপারেও রয়েছে নিষেধাজ্ঞা। এর আগে ৯ নভেম্বর বিয়ের জন্য ইতালিতে পাড়ি জমিয়েছেন এই জুটি।
এদিকে নভেম্বরের প্রথম সপ্তাহ থেকেই তাদের বিয়ের উৎসব শুরু হয়েছে। দীপিকা তার বেঙ্গালুরুর বাসভবনে পূজা করেছেন এবং রণবীর মুম্বাইয়ে তার গায়ে হলুদের অনুষ্ঠান করেছেন। বিয়ের আগে ইতালিতে হয়েছে সঙ্গীত অনুষ্ঠান।
বিয়ে সম্পন্ন হওয়ার পর বেঙ্গালুরু ও মুম্বাইতে বিশাল রিসেপশন পার্টি দেবেন ‘দীপবীর’। যেখানে বসবে বলিউড তারকাদের হাট।
নভেম্বর ১৪, ২০১৮
ওএফবি/জেআইএম

No comments

Theme images by konradlew. Powered by Blogger.